আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বোমা সহ আওয়ামীলীগ নেতা গ্রেফতার

 

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী সদর উপজেলা আলোকবালী ইউনিয়ন থেকে বোমা, বারুদ ও বোমা বানানোর সরঞ্জামাদিসহ আওয়ামীলীগের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বিকাল তিনটার দিকে তার নিজ বাড়ী আলোকবালী ইউনিয়নের কাজিরকান্দি গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভুইয়া।

গ্রেফতারকৃত নেতার নাম ইমান হাসান। তিনি কাজিরকান্দি গ্রামের মৃত সাইদ মিয়ার ছেলে ও আলোকবালী ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক। তাছাড়াও তিনি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

জানা যায়, তার বিরুদ্ধে নরসিংদী সদর থানায় আলোকবালী ইউনিয়নে নির্বাচনীয় সহিংসতায় ৩ জন হত্যা মামলাসহ লুটপাট, মারধর ও চাঁদাবাজীর অভিযোগে আরও ২ টি মামলা রয়েছে। এর আগেও তাকে একাধিকার বিভিন্ন মামলায় পুলিশ গ্রেফতার করেছে। তিনি এখন ২ টি মামলায় জামিনে রয়েছেন বলে জানা যায়।

আলোকবালী ইউনিয়ন শাখা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদুল্লাহ বলেন, “ইমান হাসানকে বিকালে ঘুম থেকে পুলিশ গ্রেফতার করেছে। আসলে তার প্রতিপক্ষ তার পরিত্যক্ত বাসায় ককটেল ও সংশ্লিষ্ট সরঞ্জামাদি রেখে তাকে ফাঁসিয়েছে। আমরা তার তীব্র নিন্দা জানায়। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং যারা এ ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা নেয়া হবে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভুইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে ৩ টি বোমা, গান পাউডার ও বোমা বানানো সরঞ্জামাদি সহ পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে বিস্ফোরক আইনে মামলা করে জেলে পাঠানোর প্রস্তুতি চলছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...